আমার ভোটে তুমি
- জাবরুল ইসলাম চৌধুরী - সমাজ চিত্র ২৮-০৪-২০২৪

আমার ভোটে চেয়ারম্যান তুমি
আমার ভোটে আজ মেম্বার,
আমার জন্য ত্রান আসিলে
গায়েব কেনো বারে বার?

আমার ভোটে এমপি তুমি
আমার ভোটেই আজ জননেতা,
আমার ভোটেই গদি পেয়ে আজ
হারিয়েছো মানবতা ।

আমার ভোটে মন্ত্রী তুমি
আমার ভোটেই আজ বাড়ী গাড়ি,
আমার অধিকার লুটেপুটে নিয়ে
সিংঙ্গাপুরে করো বাড়ী।

আমার ভোটে পরিচিতো তুমি
চিনে তোমায় আজ জাতিসংঘ,
আমি দুঃখী এক অপরিচিত জন
সকল আশা মোর ভংঙ্গ ।

শেষ বিচারে রবের কাঠগড়ায়
তোমায় করাবো দাঁড়,
আদায় করিবো সকল পাওনা
মোর হারানো অধিকার।

জাবরুল ইসলাম
(সৎ নেতা কর্মীদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা আর দুর্নীতিবাজদের উদ্দেশ্যে এই লেখা, যাদের খবরাখবর প্রতিদিনই আসছে পত্রিকায়)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০১-০৫-২০২০ ০০:২৭ মিঃ

কিছু বাদে সব হলো পঙ্গপাল